রুকইয়াহ অনলাইন বিডি.কম

বদ নযর, জিনে ধরা, বোবায় ধরা, ওয়াসওয়াসা, পরকীয়া সমস্যা, হস্ত মৈথুন ইত্যাদিসহ বিভন্নি রোগ-বালাইয়ের সমস্যার সমাধানের জন্য “রুকিয়া শরঈয়্যাহ” (কোরআনী চিকিৎসা) ব্যবহার করে দেখুন।

যৌন রোগ





বিসমিল্লাহির রহমানির রহীম। 
যৌনরোগ: পর্ব-১
মাত্রারিক্ত সেক্স
যৌনরোগ একটি অসহ্যকর রোগ। যৌনশক্তি পর্যাপ্ত পরিমাণে না থাকলে যেমন মানুষের জীবন দুর্বিষহ হয়ে যায় তেমনি অতিমাত্রায় হলেও তা নিয়ে অনেক সমস্যায় ভুগতে হয়। ধৈর্য্যহারা হয়ে অনেক সময় জীবনবিপন্নকারী শাস্তির যোগ্য গুনাহেও পতিত হয়ে যায়। তাই বেশি থাকলে তা কমানো একান্ত প্রয়োজন। আর কম হলে তার জন্য চিকিৎসা করার জরুরী। কারণ, এর সাথে অন্যের হক জড়িত আছে।
সেক্স বেশি হলে:
কারো যদি সেক্স অতি মাত্রায় হয় তাহলে তা কমিয়ে আনা কঠিন কিছু না। একটু চেষ্টা করলেই হয়।
সেক্স বেশি হওয়ার অনেক কারণ থাকতে পারে।
১। বংশগত।
২। সিহর ও যাদু।
৩। সেক্সুয়াল কোন খাবার, ঔষধ বা কেমিক্যাাল সেবন করা।
১। যদি বংশগত কারণে সেক্স বেশি হয় তাহলে সেটা কমিয়ে আনা একটু কষ্টকর ব্যাপার। সঠিক মাত্রায় ঔষধ ব্যবহার করতে না পারলে হিতে বিপরীত হতে পারে। এজন্য  বংশগতভাবে যাদের সেক্স বেশি হয় তাদের জন্য একাধিক বিবাহ করে নেওয়াই উত্তম। (একাধিক বিবাহের ব্যাপারে পরবর্তীতে কোন এক সময় আলোচনা করবো। -ইনশাআল্লাহ।) আর যদি সমর্থ না থাকে তাহলে বেশি বেশি রোযা রাখা ভালো। এর দ্বারা একদিকে যেমন শরীরের কোন ক্ষতি নেই। সেক্স বিনষ্ট হওয়ারও কোন আশংকা নেই। মাঝে মাঝে ভালো খাবার খেলেই ঠিক হয়ে যাবে। রোযা রাখার পরেও যদি সেক্স মাত্রারিক্ত থাকে তাহলে বিজ্ঞ ডাক্তারের শরনাপন্ন হতে হবে। তবে এমন কোন লিফলেট বা ফেস্টুনী ডাক্তারের ছোবলে গিয়ে পতিত হবেন না যারা এই সময়সাপেক্ষ সমস্যা দিনের মধ্যেই ভালো করার ব্যর্থ আশ্বাস দেয়।
সেক্স অতিরিক্ত হল তা কমানোর কোন রুকইয়া নেই। নিয়ন্ত্রণে রাখার জন্য রুকইয়া করা যেতে পারে। আল্লাহর ভয় অন্তরে স্থাপিত করা  এবং গুনাহের প্রতি আগ্রহ কমিয়ে আনার চেষ্টা করা যেতে পারে।
সেক্স বেশি হওয়ার কারণ যদি সিহর বা যাদু হয়ে থাকে তাহলে সিহরের রুকইয়া করলেই সে সমস্যা দূর হয়ে যাবে। সাথে সেক্স নিয়ন্ত্রণের রুকইয়া করলে ভালো। নিচের  লিংক থেকে এই ওডিওটা ডাউনলোড করে নিয়ে সেটা দৈনিক কমপক্ষে দুিই ঘন্টা করে শুনতে হবে। আর আল্লাহর কাছে বিনীত দোআ করতে হবে।
আর সেক্স যদি কোন খাবার, ঔধষ বা কেমক্যিাল সেবনের কারণে হয় তাহলে তা খাওয়া বন্ধ করতে হবে বা মাত্রা কমিয়ে দিতে হবে।
মাত্রারিক্ত সেক্সের আরেকটি কারণ হচ্ছে, সর্বদা কামুক চিন্তা নিয়ে চলা বা পর্ণ ইত্যাদি দেখা। অনেকের বীর্য পাত হবার কারণে ঘন ঘন সেক্স-চাহিদা জেগে ওঠে। তাদের জন্য এ থেকে নিস্তারের উপায় হচ্ছে কুচিন্তা ও কুচিন্তা যোগায় এমন সব উপকরণ পরিহার করতে হবে। আর বেশি বেশি রোযা রাখতে হবে। তাহলে আল্লাহর ইচ্ছায় অতিরিক্ত কামভাব চলে যাবে।
অতিরিক্ত সেক্স নিয়ন্ত্রণে রাখতে এই অডিওটি সকাল বিকাল কমপক্ষে ১ ঘণ্টা করে শুনতে হবে।↓↓ এখান থেকে ডাউনলোড করে নিন।
অডিও নং-১: মাত্রারিক্ত সেক্স কমানোর জন্য

ডাউনলোড

শুনুন↓↓



ইউটিউবে দেখুন↓↓



যৌন রোগ: পর্ব-২ (শেষ পর্ব) 
সেক্স কমে যাওয়া: 
সেক্স কম হওয়ার অনেক কারণ রয়েছে:
যদি সেক্স কম থাকে বা একেবারে না থাকে তাহলে এটা সেরে উঠা বড়ই দুষ্কর। যদিও বাজারে বিভিন্ন ধরনের ঔষধ পাওয়া যায় এবং বিজ্ঞ ডযাক্তরগণ সেসব ঔধ ব্যবহারের পরামর্শ দিয়ে থাকেন কিন্তু এটা কোন স্থায়ী সমাধান না। এর জন্য পথ একটাই। ভালো ভালো খাবার খাওয়া। এর কোন বিকল্প নেই। আমরা মনে করি ঔষধ অনেক উপকারী। কিন্তু বাস্তাবে তা নয়। ডাক্তারি মতে মানুষের সেক্স বাড়ানো খাদ্যের উপর ৭০% নির্ভর করে। তাই যথা সম্ভব ঔষধ এরিয়ে চলা। একান্ত খাবার দিয়ে যদি কাঙ্ক্ষিত মাত্রায় সেক্স ফিরে পাওয়া না যায় তাহলে খাবারের সাথে সাথে অভিজ্ঞ ডাক্তারের পারামর্শে কিছু ঔষধ ব্যবহার করা যেতে পারে। তাছারা বিভিন্ন কারণ রয়েছে যেগুলো অবলম্বন না করলে সুস্থ ব্যক্তিও স্ত্রীকে পূর্ণ তৃপ্তি দিতে ব্যর্থ হয়।
সেক্স কমে যাওয়ার কারণসমূহ:
১। জন্মগতভাবে সেক্স না থাকা।
২। বংশগত কারণে সেক্স কম থাকা।
৩। অন্য রোগের উপসর্গ হিসেবে সেক্স কম থাকা।
৪। বদনযর লাগা।
৫। সিরহ বা যাদুর কারণে সেক্স কমে যাওয়া।
৬। যৌন অনচারের কারণে সেক্স কমে যাওয়া।
৭। অতিরিক্ত সহবাসের ফলে সেক্স কমে যাওয়া।

১ ও ২। জন্মগতভাবে বা ভংশগতভাবে সেক্স না থাকা:
কারো যদি জন্মগতভাবে বা বংশগতভাবে সেক্স না থাকে তাহলে সেটার কোন চিকিৎসা আছে বলে আমাদের জানা নাই। তবে আল্লাহর কাছে বেশি বেশি দোআ করলে আল্লাহ যদি ইচ্ছা করেন তাহলে হয়ত ভালো হতে পারে। নিচের ২ নং অডিওটা শুনে দেখা যেতে পারে। আল্লাহ তাআলা ইচ্ছা করলে ভালো করে দিবেন।
৩। অন্য রোগের উপসর্গ হিসেবে সেক্স কম থাকা:
সেক্সের উপর ইফেক্ট করে এমন অনেক রোগ রয়েছে। যেমন, যায়াবেটিকস্, হার্ট, এলার্জি, ক্যালশিয়ামের অভাব ইত্যাদি। যদি অন্য রোগের উপসর্গ হিসেবে সেক্স কম থাকে তাহলে সে রোগের চিকিৎসা করা ছাড়া শুধু সেক্সের ঔষধ বা চিকিৎসা করলে তেমন কোন ফল পাওয়া যায় না। তাই আগে সে রোগ নির্ণয় করে তার চিকিৎসা করতে হবে। তবেই সেক্সের সমস্যা সমাধান হতে পারে। সাথে ২নং অডিও শুনে দেখতে পারেন।
৪। বদনযরের কারণে সেক্স কমে গেলে বদনযরের রুকইয়া করলে আশা করা যায় আল্লাহ তাআলা সুস্থতা দান করবেন।
তবে প্রশ্ন হতে পারে যে, সেক্স তো একটি গোপন বিষয় সেটার উপর আবার নযর লাগে কিভাবে? উত্তর সহজেই অনুমেয়। বদ নযর শুধু চোখের মাধ্যমেই লাগে না। বরং অনেক সময় কারো ভালো কিছু শুনলে তখন তার মুখ থেকেও বদ নযর লাগতে পারে। যেটাকে আমরা মুখদোষও বলে থাকি। এটা বদনযরেরই একটা অংশ। হাসাদও বলা যেতে পারে। এটার জন্য বদনযর বা হাসাদের রুকইয়া করলে ইনশাআল্লাহ সুস্থহওয়ার আশা করা যায়।
৫। অনুরূপ যদি যাদু বা বানটোনার কারণে সেক্সে সমস্যা দেখা দেয় তাহলে সিহর ও যাদুর রুকইয়া করলে আল্লাহর ইচ্ছায় সুস্থতা লাভ করবে। তবে সিহরের রুকইয়া সাথে সাথে নিচের ৩নং অডিও যোগ করি নিলে আরো ভালো ফল পাওয়যা যাবে।
৬। যৌন অনচার বলতে অবৈধ উপায়ে নিজের যৌবনকে ক্ষয় করা। এর জন্য একটাই মাত্র পথ। আল্লাহর কাছে খাসভাবে তাওবা করতে হবে এবং ভবিষ্যতে এমন কোন অপরাধে আর জড়িত হওয়া যাবে না।
মানব জীবনে সবচেয়ে বেশি যে অনাচারটা হয়ে থাকে তা হল হস্তমৈথুন। হস্তমৈথুনের ফলে মানুষের জীবন ক্যন্সারের মত আস্তে আস্তে ক্ষয় হতে থাকে। অবশেষে এমন পর্যায়ে গিয়ে পৌঁছে যে তার আর কোন চিকিৎসা থাকে না। হস্তমৈথুনকে নীরব ক্যান্সারও বলা যেতে পারে।
তাছাড়া পায়ু মৈথুন তো ইসলামে সবচেয়ে জঘন্য সাব্যস্ত করা হয়েছে। কওমে লুত যার কারণে ধ্বংসে নিপতিত হয়েছে।
যেনা ব্যভিচারের তো ছড়াছড়ি। সবচেয়ে সস্তা হচ্ছে যেনা করা আর মানুষকে হত্যা করা। বাজারে এর চেয়ে সস্তা আর কিছু আছে বলে অন্তত আমার জানা নেই।
জীবন আল্লাহ তাআলার দান। প্রতিটি জীবনেরই একটা প্রান্ত ও গন্তব্য থাকে। মানুষ তার অতিরঞ্চনের ফলে সে জীবনের স্বাদ স্বলতেই বিনষ্ট করে। ফলে অবশিষ্ট জীবন ধুতে ধুকে মরতে থাকে।
তাই নিজের অনাচারের কারণে যৌনজীবন বিপন্ন হলে তার চিকিৎসা আছে বলে জানি না। তার পরেও আল্লাহ তাআলার কাছে ক্ষমাপ্রার্থনা করে ভবিষ্যতে শুদ্ধ হয়ে চলার শতভাগ প্রতিজ্ঞা ও সংকল্প করলে আল্লাহ তাআলা ভালো করে দিতে পারেন।
এজন্য নীচের অডিও থেকে ২ নং অডিও শুনলে আল্লাহর ইচ্ছায় সুস্থ হতে পারে।
৭। অতিরিক্ত সহবাসের ফলে সেক্সে সমস্যা দেখা দিলে ডাক্তারের শরনাপন্ন হলেই ভালো। এটা কোন মারাত্মক কিছু না। কিছুদিন স্ত্রী থেকে দূরে থাকলে এবং ভালো খাবার খেলে তা ঠিক হয়ে যায়। তবে এর পরেও যদি ঠিক না হয় তাহেলে ডাক্তারের পরামর্শ নেওয়া যেতে পারে। সাথে ২নং অডিও শুনলে আরো ভালো ফল পাওয়া যেতে পারে।
আল্লাহ তাআলা আমাদেরকে সুস্থ-সুন্দর জীবন দান করুন। দুনিয়া আখেরাতের সুখ-স্বাচ্ছন্দ্য দান করুন। আমীন।
অডিও নং-২: শারিরীক কারণে সেক্স কমে গেলে এখান থেকে ডাউনলোড করে নিন।

ডাউনলোড

শুনুন↓↓



ইউটিউবে দেখুন↓↓


অডিও নং-৩: যাদুর কারণে সেক্স কমে গেলে যাদুর অডিওর সাথে এটা যোগ করে নিবেন। এখান থেকে ডাউনলোড করে নিন। এই অডিওটার যের-যবর উচ্চারণে একটু অসুবিধা আছে। এতে কোন সমস্যা নেই। দোআগুলো খুব ভালো এবং উপকারী।

ডাউনলোড

শুনুন↓↓



ইউটিউবে দেখুন↓↓

কোন মন্তব্য নেই

konradlew থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.